Home / জাতীয় / যৌতুকের বলি কুমিল্লার তাহমিনা আক্তার পুন্নি।

যৌতুকের বলি কুমিল্লার তাহমিনা আক্তার পুন্নি।

যৌতুকের বলি কুমিল্লার তাহমিনা আক্তার পুন্নি

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সুপুয়া ৩ নং কালিকাপুর গ্রামের হাজারি বাড়ি উত্তর পাড়া সৌদি প্রবাসি বশির আহম্মেদের সাথে তাহমিনা আক্তার পুন্নি বিয়ে হয়।বিয়ের পর থেকে তার শশুর বাড়ির লোকজন কর্তৃত্ব তার উপর যৌতুকের টাকার জন্য নানা প্রকার মানসিক অত্যাচার চালায়(শাশুরি সৎ মা মাজেদা বেগম,শশুর জাহাঙ্গীর আলম (লাতু),দেবর,ননদ ও জাল)।

গত ২২ শে মে ২০১৯ দিবাগত রাতে যৌতুকের টাকার জন্য শশুর বাড়ির লোকজন তার উপর শারিরীক অত্যাচার চালিয়ে রান্নাঘরের ভুতুরের সাথে ফাসি দিয়ে হত্যা করে।তার একটি চার বছরের কন্যা সন্তান আছে।আমরা তাহমিরা আক্তার এর সাথে এমন টা হবে কখনোই ভাবতে পারি না।


এই ভাবে যৌতুকের টাকার জন্য আর কত বোন কে নিজের সুন্দর জীবন টা বিসর্জন দিতে হবে জানা নেই।।তবে এটা জানা আছে বাংলাদেশে এ বিচার বলে কিছু নেই।এই দেশে মানোবতা বলে কিছু নেই!! এই দেশের মানুষ কুকুররে থেকে ও খারাপ হয়ে গেছে।।থুতু মারি এই সমাজ কে যে সমাজে বোন হত্যার বিচার ভাই পায়না যে সমাজে মেয়ে হত্যার বিচার বাবা পায়না।যে সমাজে শুদু টাকা যে দিকে আছে বিচার সেই দিকে যায় ধিক্কার জানাই এই সব সমাজ কে,তার পরও আমি আশা ভাদি বর্তমান আওয়ামিলীগ সরকারের উপর,কারণ আওয়ামিলীগ সরকার থাকা অবস্থায় নারী নির্যাতনের সুষ্ঠু বিচার আশা করা যায়,কারণ তিনি প্রতেক নারীকে সমঅধিকার দিচ্ছেন,তার সরকার সময়কালীন কোনো নারী পিছিয়ে নেই,তাই আমি বিনীত অনুরোধ জানাচ্ছি,বর্তমান সরকারের উপর,যৌতুকের টাকার কারণে আমার বোনকে মেরে ফেলার সুষ্ঠু বিচার চাই এবং যারা আমার বোনের হত্যাকারী তাদের ফাঁসি চাই। নিম্নের ছবিগুলো মরহুমার শেষ গোসলের পূর্বে ও পরের ছবি।তাই আমি সকল দেশবাসি ও মিডিয়ার কাছে অনুরোধ করছি আমার এই পোস্ট দ্রুত শেয়ার করুন।

(তাহমিনা আক্তার এর চাচাতো ভাইয়ের লেখা থেকে )

Check Also

ক্বওমী শিক্ষকদের জীবন মান পরিবর্তন হবে কি? ইয়াসিন আমিন।

২০০২ সালে রাঙ্গুনিয়া খন্ডলিয়া পাড়া মাদরাসায় শিক্ষকতার মধ্য দিয়ে কর্ম জীবন শুরু। আটারো শ’পঞ্চাশ টাকা …

ড.মুরসি জন্য দোয়ার আয়জন করে জামায়াতে ইসলামী।

ড. মুরসির শাহাদাৎ ইসলামী আন্দোলনের কর্মীদের প্রেরণার উৎস হয়ে থাকবে – নূরুল ইসলাম বুলবুল বাংলাদেশ …

মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যুতে ছাত্রশিবিরের শোক।

মিশরে গণতান্ত্রিকভাবে নির্বাচিত একমাত্র প্রেসিডেন্ট, বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা ড. মুহাম্মাদ মুরসির ইন্তেকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *