Home / জেলা সংবাদ / রামগঞ্জে বৃদ্ধা মা কে কুপিয়ে জখম করল ছেলে।

রামগঞ্জে বৃদ্ধা মা কে কুপিয়ে জখম করল ছেলে।

লক্ষ্মীপুরের রামগঞ্জে বৃদ্ধা মা মোয়মনা বেগম (৭০) কে কুপিয়ে মারাত্মক জখম করেছে ছেলে সাফায়েত (৪৫)। এসময় বাঁধা দিলে ছোট ভাই সুমন (২৫) কে পিটিয়ে আহত করেছে সাফায়েত। এ ব্যাপারে মা মোয়মনা বেগম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।
গত ৪ জুন মঙ্গলবার (ঈদের আগের দিন) সকাল ৯ টায় উপজেলার দরবেশপুর ইউনিয়নের আইয়েনগর গ্রামের কাজী বাড়ির সুমনের বসতঘরে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী একই বাড়ির নূরজাহান জানায় সাফায়েত তার ছোটভাই সুমনকে কোপ দিতে গেলে মা’র ঘায়ে লাগে।
ভুক্তভোগী মা মোয়মনা বেগম বলেন আমার স্বামী বদু কাজীর মৃত্যুর পর থেকে সাফায়েত তার শশুর বাড়ির লোকজনকে তার ভাইদের জায়গায় বসতঘর করে দিয়ে ভাইদের সম্পত্তি জবরদখল করে। এসব বিষয়ে কথা বললে ঈদের আগের দিন আমাকে কুপিয়ে মারাত্মক জখম করে।
ভুক্তভোগী সুমন জানায়, আমার বাবার মৃত্যুর পর তার শশুড়বাড়ির লোকজনকে দিয়ে আমারসহ অন্য ভাইদের সম্পত্তি জবরদখল করে নেয়। মূলত আমাকে বাড়ি থেকে উচ্ছেদ করতে আমার উপর ও মা’ র উপর পরিকল্পিত ভাবে এ হামলা চালায়।
এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত সাফায়েত কোন কথা বলতে রাজি হয়নি, তবে সাফায়েতের জামাতা জসিম বলেন, আমার শশুর তার মা’কে কোপ দেয়নি, সুমনকে কোপ দিতে গেলে ধস্তাধস্তিতে বটি সুমনের মায়ের হাতে লাগে।


এ ব্যাপারে জানতে চাইলে তদন্তকারী কর্মকর্তা এ এস আই মোজাম্মেল হক ভূইয়া বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি কিন্তু আসামি সাফায়েতকে পাইনি।
এ ব্যাপারে জানতে চাইলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন ছেলে কর্তৃক মা কে কোপানোর বিষয়টি দুঃখজনক এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ক্বওমী শিক্ষকদের জীবন মান পরিবর্তন হবে কি? ইয়াসিন আমিন।

২০০২ সালে রাঙ্গুনিয়া খন্ডলিয়া পাড়া মাদরাসায় শিক্ষকতার মধ্য দিয়ে কর্ম জীবন শুরু। আটারো শ’পঞ্চাশ টাকা …

ড.মুরসি জন্য দোয়ার আয়জন করে জামায়াতে ইসলামী।

ড. মুরসির শাহাদাৎ ইসলামী আন্দোলনের কর্মীদের প্রেরণার উৎস হয়ে থাকবে – নূরুল ইসলাম বুলবুল বাংলাদেশ …

মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যুতে ছাত্রশিবিরের শোক।

মিশরে গণতান্ত্রিকভাবে নির্বাচিত একমাত্র প্রেসিডেন্ট, বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা ড. মুহাম্মাদ মুরসির ইন্তেকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *