Home / জেলা সংবাদ / রামগঞ্জে মোটরসাইকেল এক্সিডেন্টে একই পরিবারের দুইজন নিহত।

রামগঞ্জে মোটরসাইকেল এক্সিডেন্টে একই পরিবারের দুইজন নিহত।

রামগঞ্জে মোটরসাইকেল এক্সিডেন্টে একই পরিবারের দুইজন নিহত।

লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার অন্তর্গত ৭নং দরবেশপুর ইউনিয়ন এর আইয়েনগর গ্রামের মৃত আব্দুল মান্নান পাঠান এর পুত্র মরহুম আব্দুল মতিন পাঠানের ভাতিজা রামগঞ্জে শপিং কমপ্লেক্স এর বিশিষ্ট ব্যবসায়ী সুমন পাঠান ও তার ভাগিনা তানভীর আজ রামগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে সোনাইমুড়ী রামগঞ্জ রোড এর আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের পাশে মোটর সাইকেল এক্সিডেন্টে নিহত হয়।


প্রত্যক্ষদর্শীরা জানায় সুমন ও তার ভাগিনা তানবির রামগঞ্জের নিজ বব্যাবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়। প্রতি মধ্যে রামগঞ্জ আনসার ব্যাটালিয়ন থেকে একটু পূর্বে যুগি বাড়ির সামনে একটি দ্রুতগামী নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এক্সিডেন্ট হওয়ার সাথে সাথে এই দুজনের মাথায় ভীষণ ভাবে আঘাত পায়। তাদেরকে রাস্তায় পড়ে থাকতে দেখে লোকজন মাথে সাথে সাথে হসপিটালে নিয়ে যায়। হসপিটালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করে।


হসপিটালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণার পরে তাদেরকে বাড়িতে নিয়ে আসা হয়। ব্যবসায়ী সুমন পাঠান ও আর বাগিনা তানভীর এর মৃত্যুতে এলাকাবাসী ও আত্মীয়স্বজনের মধ্যে শোকের মাতম।

Check Also

ক্বওমী শিক্ষকদের জীবন মান পরিবর্তন হবে কি? ইয়াসিন আমিন।

২০০২ সালে রাঙ্গুনিয়া খন্ডলিয়া পাড়া মাদরাসায় শিক্ষকতার মধ্য দিয়ে কর্ম জীবন শুরু। আটারো শ’পঞ্চাশ টাকা …

ড.মুরসি জন্য দোয়ার আয়জন করে জামায়াতে ইসলামী।

ড. মুরসির শাহাদাৎ ইসলামী আন্দোলনের কর্মীদের প্রেরণার উৎস হয়ে থাকবে – নূরুল ইসলাম বুলবুল বাংলাদেশ …

মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যুতে ছাত্রশিবিরের শোক।

মিশরে গণতান্ত্রিকভাবে নির্বাচিত একমাত্র প্রেসিডেন্ট, বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা ড. মুহাম্মাদ মুরসির ইন্তেকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *